Ads Top

দুটো ডোজ নেওয়া থাকলে থাইল্যান্ডে স্বাগত

দুটো ডোজ নেওয়া থাকলে থাইল্যান্ডে স্বাগত



অন্য রুট, 14/09/2021 : বিশ্বের সামনে থাইল্যান্ড তাদের পর্যটনের দরজা ফের একবার উন্মুক্ত করে দিল। বিশ্বের যে কোন দেশ থেকে যে কোন পর্যটক বেড়াতে যেতে পারেন ব্যাঙ্কক বা পাট্টায়া। 


করোনা আবহে থাই ট্যুরিজম বেশ কিছুদিন পর বিশ্ববাসীকে আহ্বান করতে চাইছে তাদের দেশে ভ্রমণের জন্যে। তারা একটা দীর্ঘ মেয়াদি পরিকল্পনাও নিয়েছে। সেই পরিকল্পনা অনুযায়ী যে কোনো পর্যটক থাইল্যান্ডে বেড়াতে যেতে পারেন আগামী মাসের 1 তারিখ থেকে।

 

ব্যাঙ্কক বা পাট্টায়া এমনিতেই যথেষ্ট জনপ্রিয় পর্যটন কেন্দ্র। প্রতি বছর ভারত থেকেই প্রচুর মানুষ থাইল্যান্ডে বেড়াতে যান অথবা বানিজ্যিক কারণে যান। থাই পর্যটন মন্ত্রকের ছাড়পত্রের কথা প্রকাশ্যে আসতেই বহু মানুষ ইতিমধ্যেই বিমানের টিকিট কাটতে শুরু করে দিয়েছেন।


থাইল্যান্ডে অবশ্যই যাওয়া যাবে। তবে সে দেশের সরকার শুধুমাত্র তাঁদেরকেই সেই দেশে আহ্বান জানাচ্ছে, যাঁদের করোনার দুটো ডোজই নেওয়া হয়ে গেছে। তাই এখনও পর্যন্ত যাঁরা করোনার প্রতিষেধক নেন নি অথবা একটি মাত্র ডোজ নিয়েই বসে আছেন, তাঁদের জন্যে থাইল্যান্ড ভ্রমণ কিন্তু অধরাই থেকে যাচ্ছে। আর যাঁরা দুটো ডোজ ইতিমধ্যেই নিয়ে ফেলেছেন, তাঁরা স্বাগত থাই দেশে।



No comments:

Aaj Khabor. Powered by Blogger.